1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
এসএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রী - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

এসএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রী

জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ঢাকা
  • Update Time : Monday, 5 September, 2022
  • ১৬৬ Time View

এসএসসি ও সমমানের পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী দীপুমনি।

সোমবার (৫ই সেপ্টেম্বর) রাজধানীতে এক সংবাদ সম্মেলেন তিনি এই সময়সূচি প্রকাশ করেন।শিক্ষামন্ত্রী জানান, আগামী ১৫ সেপ্টেম্বর এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হবে। পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে ১১টা থেকে শুরু হবে।আসন্ন এসএসসি ও সমমান পরীক্ষা সুষ্ঠু, সুন্দর, নকলমুক্ত এবং প্রশ্নফাঁসের গুজবমুক্ত, এমন পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে আগামী ১২ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে।

এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেবে ২০ লাখ ২১ হাজার ৮৮৬ জন। এবার মোট কেন্দ্র ৩ হাজার ৭৯০টি। একইসঙ্গে মোট প্রতিষ্ঠান ২৯ হাজার ৫৯১টি। তবে এবার কমেছে পরীক্ষার সংখ্যা। গত বছরের তুলনায় এবার শিক্ষার্থী কমেছে ২ লাখ ২১ হাজার ৩৮৬ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *