1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় আত্মহত্যা প্ররোচনা মামলার সুষ্ঠু তদন্তের দাবিতে পিতার সংবাদ সম্মেলন - ইছামতী নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

বগুড়ায় আত্মহত্যা প্ররোচনা মামলার সুষ্ঠু তদন্তের দাবিতে পিতার সংবাদ সম্মেলন

রাশেদ | বগুড়া রিপোর্টার
  • Update Time : Wednesday, 21 September, 2022
  • ১০৯ Time View

বগুড়ার সোনাতলা উপজেলার মিলনের পাড়া গ্রামের নিহত শারমিন আক্তার শিলা (১৮) এর আত্মহত্যা প্ররোচনার মামলার তদন্ত নিয়ে অবিশ্বাস ও সন্দেহ প্রকাশ করে মামলাটির তদন্তভার সিআইডি অথবা পিবিআইতে স্থানান্তরের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহত শিলার পিতা সেলিম রেজা।

মঙ্গলবার (২০শে সেপ্টেম্বর) বেলা ১২ টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সেলিম রেজা এই আবেদন জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার কন্যা শারমিন আক্তার শিলা গত জুন মাসে নিজ পরিবারের অমতে বাড়ি থেকে পালিয়ে প্রতিবেশি রিমন মিয়ার সাথে বিবাহ বন্ধন আবদ্ধ হয়। তবে বিয়ের পর থেকেই শিলার শ্বশুর, শ্বাশুড়ি সহ পরিবারের অপরাপর সদস্যরা তার ওপর শারীরিক, মানষিক নির্যাতন চালাতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২৯ আগস্ট দুপুরে শিলার স্বামী রিমন মিয়া, শ্বশুর, শ্বাশুড়িসহ আরও কয়েকজন মিলে ব্যাপক মারধর করে। মারধরের এক পর্যায়ে তাকে হয় বাড়ি ছেড়ে চলে যাওয়ার অথবা আত্মহত্যা করার জন্য চাপাচাপি করে। এক পর্যায়ে ক্ষোভে, দুঃখে অপমানে, লজ্জায় বাধ্য হয়েই আমার মেয়ে তার স্বামীর বাড়িতে গিয়ে ঘরে রাখা রক্ষিত গ্যাস ট্যাবলেট খেয়ে যন্ত্রণায় ছটফট করতে থাকে। এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে তার শ্বশুরবাড়ির লোকেরা একটি ভ্যানযোগে তাকে প্রথমে সোনাতলা উপজেলা হাসপাতালে ও পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ৩০ আগস্ট হাসপাতালে মারা যায় শিলা।

এই ঘটনায় ১ সেপ্টেম্বর সোনাতলা থানায় একটি আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করা হলেও পুলিশের তৎপরতা মোটেও সন্তোষজনক নয় সংবাদ সম্মেলনে নিহত শিলার পিতা সেলিম রেজা বলেন মামলাটির তদন্তভার সোনাতলা থানায় থাকলে যথাযথ তদন্ত ও ন্যায় বিচার পাওয়া সম্ভব নয়। বিধায় মামলাটি তিনি সিআইডি অথবা পিবিআইতে হস্তান্তর করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *