1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনায় এক আবাসিক গ্রাহকের বিদ্যুৎ বিল প্রায় ১১ লাখ টাকা - ইছামতী নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

পাবনায় এক আবাসিক গ্রাহকের বিদ্যুৎ বিল প্রায় ১১ লাখ টাকা

জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ঢাকা
  • Update Time : Monday, 19 September, 2022
  • ৯৮ Time View

পাবনার চাটমোহর উপজেলায় এক আবাসিক গ্রাহকের বাড়ির এক মাসের বিদ্যুৎ বিল এসেছে ১০ লাখ ৮২ হাজার ৬১ টাকা।

সোমবার (১৯ সেপ্টেম্বর-২২ইং) তবে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের দাবি, বিলটি ভুলবশত তৈরি হয়েছে। পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর আওতাধীন চাটমোহর উপজেলা সদরের একটি বাড়িতে এ ঘটনা ঘটেছে।

তবে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের দাবি, বিলটি ভুলবশত তৈরি হয়েছে। অগাস্ট মাসে ওই বাড়ির বিদ্যুৎ বিলের কাগজ হাতে পেয়ে চমকে ওঠেন বাড়ির মালিক।

বিদ্যুৎ বিলে দেখা যায়, বাড়ির মালিকের নাম শ্রী অধির কুমার সরকার। তার নামেই বিদ্যুৎ বিলটি তৈরি হয়েছে। অগাস্ট মাসে তিনি বিদ্যুৎ ব্যবহার করেছেন ৯০ হাজার ১৫০ ইউনিট। এ জন্য মোট বিল দাঁড়িয়েছে ১০ লাখ ৮২ হাজার ৬১ টাকা। বিলটি প্রস্তুত করেছেন পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বিল প্রস্তুতকারী আসমা খাতুন। আর এতে কর্তৃপক্ষের স্বাক্ষর দিয়েছেন সহকারী মহাব্যবস্থাপক (অর্থ)।

অধির কুমার সরকারের ছেলে অর্ণব কুমার সরকার বলেন, তারা ছয় পরিবারের সদস্যসহ সবাই ঢাকায় থাকেন। মাসে দুই-তিন দিনের জন্য পাবনার চাটমোহরের বাড়িতে আসেন। গত কয়েক মাসে গড়ে এক হাজার টাকার বেশি বিদ্যুৎ বিল আসেনি। হঠাৎ করে এই বিল দেখে সবাই ঘাবড়ে গেছেন। পরে পল্লী বিদ্যুৎ অফিসে বিষয়টি জানানো হয়।

এ প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে বিলটির প্রস্তুতকারী আসমা খাতুন বলেন, “ভুলবশত বিলটি তৈরি হয়ে গেছে। মানুষ মাত্রই ভুল করে; কাজ করতে গেলে একটু ভুল হয়ই।

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর মহাব্যবস্থাপক (জিএম) মো. আকমল হোসেন বলেন, বিষয়টি জানার পরই বিল প্রস্তুতকারককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। বিলটি সংশোধন করে দেওয়ার জন্য গ্রাহকের বাড়িতেও কর্মকর্তা পাঠানো হয়েছে। তবে মালিক এতে সাড়া দেননি।

“মূলত ওই মিটারে ৮৬২ টাকা বিল এসেছে। মানুষই তো ভুল করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *