1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন দাখিল - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি বগুড়া শিবগঞ্জের চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার আসামী গ্রেফতার এসেছে প্রাণের উৎসব পহেলা নববর্ষ বগুড়ায় আলোর দূত ফাউন্ডেশন কর্তৃক  ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন দাখিল

রাশেদ | বগুড়া রিপোর্টার
  • Update Time : Thursday, 15 September, 2022
  • ২৮১ Time View

বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন দুই প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ মকবুল হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ।

বৃহস্পতিবার (১৫ই সেপ্টেম্বর) দুপুরে তারা তাদের মনোনয়ন দাখিল করেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ মকবুল হোসেন বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ জিয়াউল হকের নিকট তাঁর মনোনয়নপত্র জমা দেন। এসময় জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান এবং সহকারি রিটার্নিং কর্মকর্তা এ এস এম জাকির হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, একে এম আসাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফী হিরো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ডা. মকবুল হোসেন জানান, আমার উপর যে দায়িত্ব দিয়েছেন সেটি যেন সঠিকভাবে পালন করতে পারি এই জন্য সকলের সহযোগিতা কামনা করি। আমি আমার সাধ্যমত চেষ্টা করে যাবো জেলার উন্নয়নমূলক কাজের জন্য।

অপরদিকে, বেলা সাড়ে ১২টার দিকে জেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ। তিনি জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসানের নিকট তাঁর মনোনয়ন পত্র দাখিল করেন।

আব্দুল মান্নান আকন্দ বলেন, ‘নির্বাচনে মাঠ থেকে সরে দাঁড়ানোর কোন সুযোগ নেই। বগুড়ার যেটায় ভাল হবে সেটিই ভোটাররা করবেন। যদি জেলা পরিষদের অর্থ সঠিকভাবে বন্টন হতো তাহলে আজ জেলা পরিষদ হাসতো। আমি যদি নির্বাচিত হই তাহলে প্রথম যে কাজটি করবো সেটি হলো- প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জেলা পরিষদের ফান্ড থেকে মিড ডে মিলের ব্যবস্থা করা। বাকি কাজের প্রতিশ্রুতি পরে জানানো হবে।

বগুড়া জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান বলেন, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ হবে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম)। নির্বাচনে ভোটারসংখ্যা ১ হাজার ৬২৫। এর মধ্যে দুজন মারা গেছেন। ভোটারদের মধ্যে আছেন উপজেলা পরিষদের ১২ জন চেয়ারম্যান, ২৪ ভাইস চেয়ারম্যান, বগুড়ার ১২ পৌরসভার ১২ মেয়র, ১৬০ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর, ১০৯ ইউপি চেয়ারম্যান এবং ১ হাজার ৩০৮ জন সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *