1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনার চাটমোহরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

পাবনার চাটমোহরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

মাসুদ রানা | আটঘরিয়া রিপোর্টার | পাবনা
  • Update Time : Sunday, 11 September, 2022
  • ১৫৫ Time View

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে গ্রামে পূর্ববিরোধের জেরে হাফিজুর (২৬) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রবিবার (১১ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে হান্ডিয়াল সুইসগেট এলাকায় ঘটনাটি ঘটে।চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এই তথ্য নিশ্চিত করেছেন। ঘটনার পর অভিযুক্ত রমজান আলী ফকিরকে (৩৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহত হাফিজ ওই ইউনিয়নের হাসুপুর গ্রামের ইউসুফ উদ্দিনের ছেলে। তিনি খৈল-ভুসির ব্যবসা করতেন। আর অভিযুক্ত রমজান আলী বাঘলবাড়ি গ্রামের ইছামুদ্দিন ফকিরের ছেলে। স্থানীয়রা জানান, ঘটনার সময় হাফিজ স্থানীয় সুইসগেটের পাশের চায়ের দোকানে বসেছিলেন। এ সময় রমজান আলী তাকে ডেকে সুইসগেটের পাশে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

হাফিজকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। পরে স্থানীয় এলাকাবাসী রমজান আলীকে আটক করে পুলিশে খবর দেয়।

সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার অভিযুক্তকে আটক করে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পূর্ব বিরোধে হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *