1. ichamotinews@gmail.com : ichamoti news : ichamoti news
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
এক জেলায় চুরি করে অন্য জেলায় পালাতেন চার বোন - ইছামতী নিউজ
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় তালিমুল কুরআন ফাউন্ডেশন এর উদ্যোগে মুয়াল্লিমদের মাঝে সনদ বিতরণ ও হাজী সমাবেশ অনুষ্ঠিত পাবনায় জমিজমা সংক্রান্তে জেরে কুড়াল দিয়ে কুপিয়ে ব্যবসায়ীকে হত্যা ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা দেশে প্রতিমাসে ধর্ষণের শিকার ৭১ শিশু গাজীপুর গাছ থেকে দুই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার র‍্যাবের উপর মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহার নয়- পিটার হাস সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না-ডিএমপি আটঘরিয়ায় আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস পালিত আটঘরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ

এক জেলায় চুরি করে অন্য জেলায় পালাতেন চার বোন

রাশেদ | বগুড়া রিপোর্টার
  • Update Time : Wednesday, 7 September, 2022
  • ৫৪ Time View

গৃহকর্মী সেজে কাজ খোঁজার বাহানায় ঢুকতেন আবাসিক ফ্ল্যাটে। এরপর সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যেতেন। এ ধরনের অভিযোগে চার নারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায়।

মঙ্গলবার (৬ই সেপ্টেম্বর) সকালে উত্তরা পশ্চিম থানার ১২ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাটে চুরি করার উদ্দেশ্যে গেলে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার চার নারী হলেন- মোসা. আকলিমা খাতুন (২২), মুন্নি আক্তার (২০), তামান্না আক্তার (২২) ও পিয়ারা খাতুন (২৫)। এর মধ্যে মুন্নি ও তামান্না আপন বোন। বাকি দুজন তাদের চাচাতো ও ফুফাতো বোন।

আজ বিকেলে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন।

ওসি মোহসীন বলেন, গ্রেফতার চার নারী সম্পর্কে আপন ও চাচাতো-ফুফাতো বোন। তারা বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে চুরি করতেন। এক জেলা থেকে চুরি করেই অন্য জেলায় পালিয়ে যেতেন বলে তাদের শনাক্ত করতে বেশ বেগ পেতে হয়।

এ পুলিশ কর্মকর্তা আরও বলেন, এর আগেও তারা রাজধানীর মিরপুরের একটি ফ্ল্যাটে চুরি করতে গিয়ে গ্রেফতার হন। তাদের সবার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

ব্রেকিং নিউজ
%d bloggers like this: