1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া বিসিকে পাঁচ দিন ব্যাপী চলছে শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ - ইছামতী নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০২ অপরাহ্ন

বগুড়া বিসিকে পাঁচ দিন ব্যাপী চলছে শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 4 September, 2022
  • ২১০ Time View

বিসিক জেলা কার্যালয়, বগুড়া কর্তৃক আয়োজিত ৫ দিন ব্যাপী”শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স” (১ম ব্যাচ) এর শুভ উদ্বোধন করেন বগুড়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক নিলুফা ইয়াছমিন (শিক্ষা ও আইসিটি)।

রবিবার (৪ই সেপ্টেম্বর) সকাল ১০ টায় বগুড়ার বিসিক ভবনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রবসন কামাল- বিসিক শিল্পনগরীর শিল্প মালিক । এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বিসিক জেলা কার্যালয়,বগুড়ার উপব্যবস্থাপক মিসেস জিন্নাত আরা। এছাড়াও আরো উপস্হিত ছিলেন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। উক্ত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি হিসেবে বক্তব্য প্রদান করেন বিসিক জেলা কার্যালয়, বগুড়া এর সম্মানিত উপ-মহাব্যবস্থাপক এ,কে,এম. মাহফুজুর রহমান।

বাংলাদেশের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন কুটির শিল্প, বিসিক। বেসরকারি খাতে ক্ষুদ্র কুটির ও গ্রামীণ শিল্পের উন্নয়ন ও বিকাশের দায়িত্বে নিয়োজিত সরকারি প্রতিষ্ঠান হিসেবে মুখ্য ভূমিকা পালন করে আসছে তারা। একই সঙ্গে ক্ষুদ্র ও কুটির খাতের পোষক কর্তৃপক্ষ হিসাবেও দায়িত্ব পালন করছে বিসিক। তাতা মূলত দেশের উন্নয়নমূলক কাজ করছেন বলে জনান।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *