1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনার ঈশ্বরদীতে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

পাবনার ঈশ্বরদীতে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা
  • Update Time : Thursday, 25 August, 2022
  • ২০০ Time View

পাবনার ঈশ্বরদীতে শাহিনা খানম নিলু (৫৩) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫শে আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিনা খানম নিলু ফরিদপুর গ্রামের মৃত রবিউল ইসলাম বাচ্চুর স্ত্রী। জানা যায়, রবিউল ইসলাম বাচ্চুর মৃত্যুর পর ওই বাড়িতে অনার্স পড়ুয়া ছেলেকে নিয়ে থাকতেন শাহিনা খানম নিলু।

দুপুর ১টার দিকে বাড়ির পাশের দু’জন মহিলা শাহিনা খানম নিলুর সঙ্গে দেখা করতে তার বাড়িতে গেলে গলাকাটা অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত শাহিনা খানম নিলুর ছোট বোন নাছিমা খানম বলেন, বোনকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। সম্পত্তি নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছি।

হত্যাকাণ্ডে আমার ভগ্নিপতির (মৃত রবিউল ইসলাম বাচ্চু) আত্মীয়স্বজনরা জড়িত থাকতে পারে। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *