1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বস্তা প্রতি চিনিতে বেড়েছে অন্তত ৪০০ টাকা বাজারে চিনির দাম বেড়েছে আকাশছোঁয়া - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

বস্তা প্রতি চিনিতে বেড়েছে অন্তত ৪০০ টাকা বাজারে চিনির দাম বেড়েছে আকাশছোঁয়া

Juwel Mia | Staff Reporter | Dhaka
  • Update Time : Saturday, 13 August, 2022
  • ৩০৫ Time View

সপ্তাহের ব্যবধানে বস্তা প্রতি দাম বেড়েছে ৪০০ থেকে ৪৫০ টাকা। এদিকে খোলা বাজারে চিনি বিক্রি হচ্ছে সর্বনিম্ন ৯০ টাকা কেজি দরে। যা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) নির্ধারিত মূল্যের থেকে অন্তত ৮ টাকা বেশি। চিনি দামের এমন ঊর্ধ্বগতি দেখে ক্রেতাদের পাশাপাশি অনেকটা অবাক হয়েছেন খোদ পাইকারি ব্যবসায়ীরাও।

শনিবার (১৩ আগস্ট) রাজধানীর মোহাম্মদপুরের পাইকারি কৃষি মার্কেট ঘুরে দেখা গেছে এমন চিত্র। ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, চিনির দাম আগে কখনো এতটা বাড়েনি। এতে আমরা অবাক হয়েছি। জ্বালানি তেলের দাম বাড়ার জন্য যদি চিনির দাম বাড়ে, তবে কেজি প্রতি সেটি সর্বোচ্চ ২০ থেকে ২৫ পয়সা বাড়ার কথা। কিন্তু এত পরিমাণ চিনির দাম কিভাবে বাড়ে, আমরা কিছুই বুঝতে পারছি না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *