1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় আইআইটিবি পলিটেকনিক ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায় - ইছামতী নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় স্বামীর গলায় চাকু ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার উদ্বোধন আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২

বগুড়ায় আইআইটিবি পলিটেকনিক ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায়

রাশেদ | বগুড়া রিপোর্টার
  • Update Time : Sunday, 7 August, 2022
  • ২৩১ Time View

বগুড়ার আইআইটিবি পলিটেকনিক ইনস্টিটিউটের ১৮তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় ওই ইনস্টিটিউট প্রাঙ্গণে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ফারহান হক। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের (অতিরিক্ত দায়িত্ব) অধ্যক্ষ আবু সাইম জাহান। তিনি বলেন. কারিগরী শিক্ষায় শিক্ষিত হয়ে তোমরা দেশের উন্নয়নে নিজেরদের শ্রেষ্ঠত্ব প্রমান করবে। আধুনিক বাংলাদেশ নির্মানে আইআইটিবির শিক্ষার্থীরা অগ্রনী ভুমিকা পালন করবে। যারা নবাগত তারা অগ্রজদের কাছে থেকে শিক্ষা নিয়ে উন্নত মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি ও যমুনা নিউজ বিডির সম্পাদক মো. মমিনুর রশীদ শাইন।

অনুষ্ঠানে ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক সমাপনী বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান আলোচক, দৈনিক দুরন্ত সংবাদ পত্রিকার সম্পাদক ও বগুড়া আইআইটিবি শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সবুর শাহ্ লোটাস। শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *