1. ichamotinews@gmail.com : ichamoti news : ichamoti news
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ছেলেটা আসলেই খুব ভালো মানুষ- পূর্নিমা - ইছামতী নিউজ
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় তালিমুল কুরআন ফাউন্ডেশন এর উদ্যোগে মুয়াল্লিমদের মাঝে সনদ বিতরণ ও হাজী সমাবেশ অনুষ্ঠিত পাবনায় জমিজমা সংক্রান্তে জেরে কুড়াল দিয়ে কুপিয়ে ব্যবসায়ীকে হত্যা ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা দেশে প্রতিমাসে ধর্ষণের শিকার ৭১ শিশু গাজীপুর গাছ থেকে দুই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার র‍্যাবের উপর মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহার নয়- পিটার হাস সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না-ডিএমপি আটঘরিয়ায় আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস পালিত আটঘরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ

ছেলেটা আসলেই খুব ভালো মানুষ- পূর্নিমা

মোঃ জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ঢাকা
  • Update Time : Sunday, 24 July, 2022
  • ৬৬ Time View

ছেলেটা আসলেই খুব ভালো মানুষ বললেন নায়িকা পূর্নিমা।

রবিবার (২৪শে জুলাই ২২-ইং) কথা বলতে বলতে আমাদের মধ্যে ভালো একটা বন্ধুত্ব তৈরি হয়। ছেলেটা আসলেই খুব ভালো। ভালো মানুষ একজন। যার কাছে সবকিছু বলা যায়, যাকে সবক্ষেত্রে বিশ্বাস করা যায়। নতুন স্বামী রবিন সম্পর্কে এমন মন্তব্যই করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। গণমাধ্যমে তিনি বলেন, আমরা কাজের ক্ষেত্রে কাজ করেছি। বন্ধুত্বও স্বতন্ত্রভাবে বজায় রেখেছি। তবে, বিয়ে হুট করে হয়ে গেছে বলে জানান এ অভিনেত্রী।

সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বলা হয়েছে এটি তার দ্বিতীয় বিয়ে। বিভিন্ন তথ্য বলছে, দ্বিতীয় নয়, এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে।

২০০৭ সালে একটি পত্রিকায় পূর্ণিমার প্রথম বিয়ে বিচ্ছেদের খবর প্রকাশিত হয়। সে খবরে বলা হয়, ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে ২০০৫ সালে বিয়ে হয় তার। পরে ২০০৭ সালে বিচ্ছেদও হয় তাদের। বিচ্ছেদের পর ওই পত্রিকার সাক্ষাৎকারে পূর্ণিমা বলেছেন, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমার জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।

পরে ওই বছরই চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্ণিমা। একপর্যায়ে এই বিয়েও ভেঙে যায়, তবে খবরটি গোপন রেখেছিলেন অভিনেত্রী। সবশেষ গত ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেছেন পূর্ণিমা। পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ বিয়ে নিয়ে পূর্ণিমা বলেছেন, ২০১৮ সালে একটি ইভেন্টে অথবা নাটকের শুটিংয়ে প্রথম পরিচয় হয় রবিনের সঙ্গে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের সম্পর্ক হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

ব্রেকিং নিউজ
%d bloggers like this: