1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
এক ভক্তের সঙ্গে দেখা করতে বগুড়া যাচ্ছেন অনন্ত-বর্ষা - ইছামতী নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

এক ভক্তের সঙ্গে দেখা করতে বগুড়া যাচ্ছেন অনন্ত-বর্ষা

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 14 July, 2022
  • ৩৬১ Time View

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন তারকা দম্পতি।

বৃহস্পতিবার (১৪ই জুলাই-২২) সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে বগুড়ায় যাচ্ছেন অনন্ত-বর্ষা। সেখানে তাদের এক ভক্তের সঙ্গে দেখা করবেন। এরপর ৩টায় বগুড়ার মধুবন সিনেপ্লক্সে ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে আগত দর্শকদের সঙ্গে সিনেমা দেখবেন ও মতবিনিময় করবেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্যটি জানিয়ে বুধবার (১৩ জুলাই) অনন্ত জলিল একটি পোস্টে লেখেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানাভাবে চেষ্টা করে আসছে। এমন কি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবামূলক কাজ করে আসছে, যা ওই এলাকার লোকজন অবগত আছে। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সাথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাসীর সাথে দেখা করার জন্য ১৪ জুলাই দুপুর ১২টায় আসতেছি ইনশাআল্লাহ। ’

অনন্ত জলিল আরও লিখেছেন, ‘আমরা ইনশাআল্লাহ রানার সাথে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্স, বগুড়ায় যাবো এবং ৩টার শো-তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সাথে একত্রে সিনেমা দেখবো এবং মতবিনিময় করবো ইনশাআল্লাহ। ’

অনন্ত জলিলের ভক্ত রানার বাড়ি বগুড়ার কাহালু থানার জামগ্রাম ইউনিয়নের নিমারপাড়া গ্রামে। স্থানীয় কলিপাড়া আইএইচ হাইস্কুল মাঠে যাবেন অনন্ত ও বর্ষা। এছাড়া ভক্তের সঙ্গে দুপুরের খাবারও খাবেন তারা। এরপর ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যাবেন।

‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের শিল্পীরা অভিনয় করেছেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *