1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জন্মদিনে নিজের নাচ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পরীমণি - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

জন্মদিনে নিজের নাচ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পরীমণি

ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 28 October, 2021
  • ৬৫৮ Time View

বিনোদন ডেস্ক | ইছামতী নিউজ.কম

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমণি। গেলো ২৪ অক্টোবর ছিলো তার জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমণি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি।

এদিকে জন্মদিনে পরীমণির বিশেষ পোশাকে ধুমছে নাচ এবং সেই ভিডিও ভাইরাল হলে নেটিজেনদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়। কেউ পরীর সাম্প্রতিক কার্যক্রমকে ‘সাহসী’, ‘উচিত জবাব’ বলছেন। আবার কেউ একে বলছেন ‘বেলাল্লাপনা’।

পরীর এবারের জন্মদিনের পুরো অনুষ্ঠানে ছিল অভিনবত্ব। আমন্ত্রণপত্রেও ছিল সৃজনশীলতার ছাপ। স্পষ্ট করেই সেখানে লেখা ছিল ‘বিশুদ্ধ হৃদয়ে’র কাছের বন্ধুরাই অনুষ্ঠানে যেতে পারবেন। কিন্তু তাদের ভেতর থেকেই কেউ যে অনুষ্ঠানের ভিডিও প্রকাশ করে দেবেন, সেটা ভাবতে পারেননি পরীমণি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পরী বলেন, ‘বার্থডে প্রোগ্রামটা ছিল আমার ঘরোয়া অনুষ্ঠান। আমি কাছের মানুষদের ইনভাইট করেছি। এখানে কিছু বাইরের লোক ঢুকে পড়েছে। তারাই ভিডিও করে প্রকাশ করছেন।

তিনি আরও বলেন, ‘আমি পাবলিক কোনো অনুষ্ঠানে এটা করিনি। ঘরোয়া অনুষ্ঠানে আমি নাচ-গান করতেই পারি। আমার ইচ্ছে ছিল দিনটিতে নিজের মতো করে আনন্দ করার; আমি করেছি। এসব নিয়ে কারা সমালোচনা করছেন আমি জানি না, ভাবছিও না। তবে আমার অনুমতি ছাড়া যারা বাহিরে ভিডিও প্রকাশ করেছেন, তারা অপরাধ করেছেন।

তবে নাচের চেয়ে পরীর পোশাক নিয়ে আলোচনা বেশি। তার পরনে ছিল লাল রঙের শার্ট, মাথায় লাল-সাদার সমন্বয়ে টুপি। এ ছাড়া নিম্নাংশ আবৃত করেছেন সাদা রঙের একটি কাপড়ে, যেটা অনেকটা লুঙ্গির মতো দেখতে। কাছা দেওয়ার ভঙ্গিমায় সেটি পরেছেন তিনি।

তবে শরীরের ঊর্ধ্বাংশের পোশাক বিমানবালার হলেও নিম্নাংশের পোশাক তেমন ছিল না। যে কারণে জন্মদিনের পোশাক নিয়ে ট্রলের শিকার হচ্ছেন এই চিত্রনায়িকা। পোশাকটিকে কেউ বলছেন লুঙ্গি, কেউবা ধুতি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘জন্মদিনের পোশাক আমি নিজেই পছন্দ করেছি। এটার আলাদা কোনো নাম নেই। কোনো ডিজাইনারও পোশাকটি বানায়নি। অনুষ্ঠানটি ঘরোয়া ছিল, তাছাড়া আমি তো আর সত্যি সত্যি ককপিটে বসে ফ্লাই করবো না। যে কারণে পোশাকের ক্ষেত্রেও কোনো রুলস মেনে করা হয়নি। জাস্ট পছন্দ হয়েছে পরেছি।

প্রসঙ্গত, বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং করছেন পরীমণি। এ ছাড়াও এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আছেন পরী। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মা’সহ আরও বেশ কিছু সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে তার।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *