1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পবিত্র ঈদুল আজহার ছুটি না পেয়ে ক্ষোভ ও অভিমানে নিজ রাইফেল দিয়ে গুলি করে আত্মাহত্যা করেছেন সাইফুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল আজহার ছুটি না পেয়ে ক্ষোভ ও অভিমানে নিজ রাইফেল দিয়ে গুলি করে আত্মাহত্যা করেছেন সাইফুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল

Reporter Name
  • Update Time : Wednesday, 21 July, 2021
  • ২৩৪ Time View

মেহেরপুর: পবিত্র ঈদুল আজহার ছুটি না পেয়ে ক্ষোভ ও অভিমানে নিজ রাইফেল দিয়ে গুলি করে আত্মাহত্যা করেছেন সাইফুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল। তিনি মুজিবনগরের রতনপুর পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।বুধবার (২১ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের বাড়ি কুষ্টিয়া জেলায়।

জানা যায়, বুধবার ভোরে মুজিবনগরে রতনপুর পুলিশ ক্যাম্পে কনস্টেবল সাইফুল ইসলাম (কং নম্বর ৫৪৩) ডিউটিতে ছিলেন। ডিউটিরত অবস্থায় তার কাছে থাকা সরকারি রাইফেল দিয়ে নিজ মাথায় গুলি করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। গুলির শব্দে ক্যাম্পে কর্মরত অন্য সদস্যরা এসে তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সুপার রাফিউল আলম বলেন, পুলিশের এক সদস্য সরকারি রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তদন্ত করে বলা যাবে কেন তিনি আত্মহত্যা করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই মেহেরপুরে কর্মরত রয়েছেন। তার স্ত্রীও মেহেরপুরের নারী পুলিশ সদস্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *