1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ইংল্যান্ড দলে নেই বেন স্টোকস - ইছামতী নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :

লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ইংল্যান্ড দলে নেই বেন স্টোকস

Reporter Name
  • Update Time : Sunday, 20 June, 2021
  • ৩২৮ Time View

স্টাফ রিপোর্টারঃশাহেদ আহমদ সিলেট

Search……

EN
nagorikbarta-news-porta
লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ইংল্যান্ড দলে নেই বেন স্টোকস
স্পোর্টস ডেস্কপ্রকাশিতঃ রবিবার, ২০ জুন, ২০২১, ১৭:২৮

evaly Tahsan Press

লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ইংল্যান্ড দলে নেই বেন স্টোকস

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ইয়ন মরগানকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ইংলিশদের দলে প্রথমবারের মতো জায়গা হয়েছে কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে আলো ছড়ানো বাহাতি পেসার জর্জ গার্টনের। তবে আঙ্গুলের চোট কাটিয়ে উঠতে না পারায় সিরিজে রাখা হয়নি অলরাউন্ডার বেন স্টোকসকে।

এদিকে চোটের কারণে দলে ডাক না পাওয়াদের তালিকাও বেশ লম্বা। সেই তালিকায় রয়েছেন জফরা আর্চার, সাকিব মাহমুদ, রিস টপলে’রা। এছাড়া স্বভাবতই দলে ডাকা হয়নি চোটের দীর্ঘদিন মাঠের বাইরে চলে যাওয়া অলি স্টোনকে।

ইংলিশদের ওয়ানডে স্কোয়াডে নতুন জায়গা পেয়ে আলোচনায় রয়েছেন ২৪ বছর বয়সী জর্জ গার্টন। সাসেক্সের হয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে ২৪টি ম্যাচে উইকেট নিয়েছেন ২৯টি। এছাড়াও বোলার হয়েও মোটামুটি ব্যাটিং করতে পারায় ইংল্যান্ড দলের কোচ ক্রিস সিলভারহুডের নজরে আসেন তিনি। সেই ফলটাই পেলেন ইংল্যান্ডের জার্সিতে অভিষেকের অপেক্ষায় থাকা এই তরুণ ক্রিকেটার।

সিরিজটিতে গার্টনের অন্তর্ভুক্তির বিষয়ে কথা বলার সময় কোচ সিলভারউড বলেন, ‘আমরা বেশ কিছুদিন ধরে জর্জ গার্টনের অগ্রগতি পর্যবেক্ষণ করে যাচ্ছি। দীর্ঘ সময় ধরে তিনি সাদা বলের ক্রিকেটে সাসেক্সের বোলিং ইউনিটের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে আছেন। বাম হাতে তার বল করার ক্ষমতা থাকার কারণে সেটি আমাদের এই সিরিজের বিকল্প হতে পারে। এই স্তরে তিনি সুযোগ পাওয়ার দাবিদার।’

আগামী ২৩ জুন লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু করবে ইংলিশরা। এরপর পরের দুই টি-টোয়েন্টি যথাক্রমে ২৪ ও ২৬ জুন। এরপর ২৯ জুন থেকে ওয়ানডে সিরিজে চলবে দু’দলের লড়াই। এরপর ১ ও ৪ জুলাই বাকি দুইটি ওয়ানডেতে লড়বে সফরকারী শ্রীলঙ্কা ও ইংল্যান্ড।

ইংল্যান্ডের ১৬ সদস্যের ওয়ানডে দল: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, টম কারান, লিয়ান ডওসন, জর্জ গার্টন, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলে, ক্রিস ওয়াকস ও মার্ক উড।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *