1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ওয়ানডের চূড়ান্ত দল ঘোষণা নতুন মুখ হাসান-শরিফুল-মেহেদী - ইছামতী নিউজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

ওয়ানডের চূড়ান্ত দল ঘোষণা নতুন মুখ হাসান-শরিফুল-মেহেদী

Reporter Name
  • Update Time : Saturday, 16 January, 2021
  • ৩০৭ Time View

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য শনিবার ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে নতুন মুখ দুই পেসার শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ এবং স্পিন-অলরাউন্ডার শেখ মেহেদী হাসান।করোনার পরে গত অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে বাংলাদেশে দুইটি ঘরোয়া টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। একটি হলো বিসিবি প্রেসিডেন্টস কাপ। আরেকটি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই দুই টুর্নামেন্টে ধারাবাহিক পারফরম্যান্সের সুবাদে জাতীয় সুযোগ পেলেন এই তিন তরুণ তুর্কি।সম্প্রতি ইনজুরিতে আক্রান্ত হন পেসার তাসকিন আহমেদ। সিরিজের আগে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে মনে করে তাকে স্কোয়াডে রাখা হয়েছে। স্কোয়াডে সুযোগ পেয়েছেন সম্প্রতি ইনজুরি থেকে সেরে ওঠা পেস অলরাউন্ডার সাইফউদ্দিন।মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম দুইটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২০ ও ২২ জানুয়ারি। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি।

১৮ সদস্যের ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, সাইফউদ্দিন, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *