1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
করোনায় ক্ষতিগ্রস্তদের শিরোপা উৎসর্গ করলেন রোনালদো - ইছামতী নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব নরসিংদী রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত বগুড়ায় বৈশাখী মেলায় ঐতিহ্যবাহী মোরগ লড়াই বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা বাইশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার মহাস্থানে জিম্মি করে কলা বোঝাই ট্রাক ছিনতাই-মালিক নিখোঁজ বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

করোনায় ক্ষতিগ্রস্তদের শিরোপা উৎসর্গ করলেন রোনালদো

Reporter Name
  • Update Time : Monday, 27 July, 2020
  • ৩১৫ Time View

রোববার রাতে সাম্পদোরিয়াকে ২-০ গোলে হারিয়ে সিরি ‘আ’ শিরোপা নিশ্চিত করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাস। শিরোপা নিশ্চিত করা এ ম্যাচে একটি গোল করেছেন রোনালদো নিজেও। সবমিলিয়ে লিগে ৩১ গোল করে শিরোপা জয়ে বড় ভূমিকাই রেখেছেন তিনি।

লিগের দুই ম্যাচ বাকি থাকতেই নিশ্চিত হয়েছে জুভেন্টাসের টানা নবম শিরোপা। গত ২০১১-১২ মৌসুম থেকে টানা সিরি ‘আ’ চ্যাম্পিয়ন হয়ে আসছে জুভেন্টাস। সবমিলিয়ে ৩৫তম লিগ শিরোপা জিতল ক্রিশ্চিয়ানো রোনালদোর বর্তমান দল। এবারের শিরোপাটি করোনাভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত মানুষদের প্রতি উৎসর্গ করেছেন রোনালদো।

শিরোপা নিশ্চিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দেয়া এক বিশদ পোস্টে এ কথা জানিয়েছেন রোনালদো। তিনি লিখেছেন, ‘শেষ! ইতালির চ্যাম্পিয়ন হয়ে গেলাম। টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে খুবই ভালো লাগছে। দুর্দান্ত এ ক্লাবের সঙ্গে আরও ইতিহাস গড়ার দিকে তাকিয়ে রয়েছি।’

‘আমাদের এই শিরোপাটি জুভেন্টাসের সকল সমর্থকদের জন্য। বিশেষ করে তাদের জন্য, যারা হুট করে আসা বৈশ্বিক মহামারিতে (করোনাভাইরাস) আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত হয়েছেন। পুরো পৃথিবীই এতে বদলে গেছে। এই সাফল্য সহজ ছিল না। আপনাদের সাহস এবং একাগ্রতার কারণেই আমরা চ্যাম্পিয়নশিপের কঠিন সময়টা মোকাবিলা করতে পেরেছি। এই শিরোপাটা ইতালির সবার জন্য। আপনাদের সবার জন্য ভালোবাসা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *